chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৭ জনের মৃত্যু, ২৩০ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন নগরীর ও ৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় চট্টগ্রামে মারা গেছেন মোট ১ হাজার ১২৮ জন, এর মধ্যে ৬৪৯ জন নগরীর ও ৪৭৯ জন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় এক হাজার ৭৮৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ২৩০ জন, নতুন শনাক্তদের মধ্যে ১৬৩ জন নগরীর ও ৬৭ জন উপজেলার বাসিন্দা।

সোমবার (১৬ আগস্ট) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চট্টগ্রামে এন পর্যন্ত ৯৫ হাজার ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে, এর মধ্যে ৬৯ হাজার ৭৭৫ জন নগরীর ও ২৫ হাজার ২৬৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।
সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৯৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৬৬ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩২৫ জনের নমুনা পরীক্ষা করে ৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৯৩ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৩৫ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১০৭ জনের নমুনা পরীক্ষায় ৪০ জনের ও ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৯৮ জনের নমুনা পরীক্ষায় ২৫ জন, এন্টিজেন টেস্টে ১৮ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
এসএএস/নচ

এই বিভাগের আরও খবর