chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কুয়েতে অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশির মৃত্যু

ডেস্ক নিউজ: কুয়েতের কৃষি অঞ্চল আব্দালি এলাকায় এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৩ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। ওই আবাস্থলটিতে ২০ জনের মতো বাংলাদেশি বাস করতেন।

স্থানীয় সময় রাত ১টার দিকে কৃষি কর্মে নিয়োজিত বাংলাদেশি শ্রমিকদের আবাসস্থলে এই আগুন লাগে।

মৃতরা হলেন-সিলেটের গোয়াইন ঘাটের বাঘাবাড়ী গ্রামের খুরশিদ আলী (৪৮), মৌলভীবাজারের জুড়ি উপজেলার মাগুরা গ্রামের কামাল উদ্দিন (৫১) এবং সিলেটের কানাইঘাট উপজেলার বাটিভারা গ্রামের মোহাম্মদ ইসলাম (৩২)। খুরশীদ আলী ২০ বছর ধরে, কামাল উদ্দিন ২৪ ও মোহাম্মদ ইসলাম ৬ বছর ধরে নির্ধারিত কফিলের কাজ করছিলেন।

দুর্ঘটনার শিকার ও প্রত্যক্ষদর্শীরা অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে কিছুই বলতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস কিংবা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে দগ্ধ হয়ে মোহাম্মদ আলকাছ নামে একজন বাংলাদেশি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্রম কাউন্সেলর আবুল হুসেন, প্রথম সচিব দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, কল্যাণ সহকারী তৌহিদ ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শনে যান। তারা লাশ দেশে পাঠানো ও আহতদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

এই বিভাগের আরও খবর
Loading...