chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‎র‍্যাবের অভিযান, ইয়াবাসহ আটক ৯

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরী ও উপজেলায় সাঁড়াশি অভিযান চালিয়ে ২৯ হাজার ৪৭৫ পিস ইয়াবাসহ ৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে  ‎র‍্যাপিড  অ্যাকশন ব্যাটেলিয়ন ( ‎র‍্যাব)। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, পিকআপ ও মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার (১৩ আগস্ট) ও শনিবার (১৪ আগস্ট) নগরের কর্ণফুলী, বাকলিয়া এবং আনোয়ারা ও সীতাকুণ্ড উপজেলায় একযোগে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মো. সিজ্জিল মিয়া (৩৩), মোছা. শম্পা আক্তার শারমিন (২৮), মো. জাহাঙ্গীর হোসেন রুবেল (২৭), মো. হৃদয় জয় রানেল (১৮), মো. ওয়াহিদ (২১), মো. আলী আকবর পারভেজ (২৪), মো. বেলাল উদ্দিন (৫৫), মো. জালাল উদ্দিন (৫৮) ও মো. আব্দুল কুদ্দুছ (৩৫)।

র‍্যাব-৭ এর সহকারী জ্যেষ্ঠ পরিচালক মো. নুরুল আবছার গণমাধ্যমকে সাঁড়াশি অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করতো। একটি বাসে বিপুল পরিমাণ মাদক কক্সবাজার থেকে চট্টগ্রামে আসছিল এমন খবরের সূত্র ধরে অভিযান চালানো হয়।

তথ্যের ভিত্তিতে নগরী ছাড়াও দুটি উপজেলায় টানা অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ইয়াবা ছাড়াও মাদক পরিবহনের কাজে পিকআপ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...