chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চাকরি ছেড়েও হয়রানি, সুপারশপ মালিকের বিরুদ্ধে নারীর অভিযোগ

ডেস্ক নিউজ: খুলনায় একটি সুপার শপে চাকরি করতেন এক নারী। ওই নারীর অভিযোগ, সুপারশপের মালিক তার দিকে বাজেভাবে তাকাতো এবং বাজে আচরণ করতো। তাই তিনি সেই সুপার শপের চাকরি ছেড়ে দেন।

চাকরি ছাড়ার পরও মালিক তার পিছু ছাড়েননি। পাওনা টাকা আটকে রাখেন এবং ওই নারী যেখানেই চাকরি নিচ্ছিলেন সেখানেই তাকে অনুসরণ করছিলেন। কয়েকটি প্রতিষ্ঠানে তার চাকরিও খুইয়েছেন সেই সুপার শপের মালিকের অন্যায় সুপারিশ ও হস্তক্ষেপে। এভাবে এই নারীর জন্য টিকে থাকা খুব কষ্টকর ছিল। তিনি কোনোভাবেই এ সমস্যার সমাধান করতে পারছিলেন না।

পরে তিনি বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে বিষয়টি জানান। তার বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং খুলনা মেট্টোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাসান আল মামুনকে ভুক্তভোগী নারীর নিরাপত্তা নিশ্চিত করতে এবং অভিযুক্তকে আইনের আওতায় আনার জন্য নির্দেশনা দেয়।

খুলনা সদর থানার ওসি অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে আইনের আওতায় আনেন। ভুক্তভোগী নারীর নিরাপত্তা নিশ্চিত করেন এবং তার পাওনা টাকা আদায়ের উদ্যোগ গ্রহণ করেন। ওই নারীর নিরাপত্তা ও কল্যাণে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং।

সমস্যাটির সমাধান হওয়ায় ভুক্তভোগী নারী বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উ‌ল্লেখ্য, ভুক্ত‌ভোগীর স‌র্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা নিশ্চিতে প্র‌যোজ্য ক্ষে‌ত্রে ঘটনার সা‌থে সং‌শ্লিষ্ট ব্য‌ক্তি ও বিষয়াদির নাম প‌রিচয় প্রকাশ না করার প‌লি‌সি অনুসরণ করার কথা জানিয়েছে মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং।

-প্রেস বিজ্ঞপ্তি

এমআই/চখ

এই বিভাগের আরও খবর