chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পণ্য ও গণপরিবহন বিরোধী প্রজ্ঞাপন প্রত্যাখ্যানের ঘোষণা

 

নিজস্ব প্রতিবেদক: চিহ্নিত দালাল শ্রেণির একটি মহল পণ্যগণপরিবহনকে ধ্বংস করে বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন পণ্য পরিবহন মালিক ফেডারেশনের নেতারা।

শুক্রবার (১৩ আগস্ট) চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের এক প্রতিবাদ সভায় তারা বলেন, কুচক্রী মহলের মনগড়া পরিবহন বিরোধী প্রজ্ঞাপন সংগঠনের পক্ষ থেকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করে গোটা দেশ অচল করে দিতে বাধ্য হবো।

সংগঠনের সভাপতি আবদুল মান্নানের সভাপতিত্বে ও অতিরিক্ত মহাসচিব এমদাদুল হকের সঞ্চালনায় মাদারবাড়ীস্থ সাংগঠনিক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন,
পরিবহন সংক্রান্ত যে কোন নীতিমালা প্রণয়ন করার জন্য সড়ক পরিবহনের মালিক শ্রমিকদের শীর্ষ প্রতিনিধির সমন্বয়ে কমিটি গঠন করে সেই কমিটির সুপারিশের ভিত্তিতে যে কোন নীতিমালা সম্বলিত প্রজ্ঞাপন জারি করলে সংগঠন তা মানতে বাধ্য থাকবে।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি, পণ্য পরিবহন ডিভিশন ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নেতবৃন্দের সাথে আলোচনা করে সমঝোতার মাধ্যমে পরিবহন সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা, সংগঠনের কর্মতৎপরতা বৃদ্ধি ও আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে কর্মসূচী গ্রহণ করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব নূরুল আবছার, কার্যকরী সভাপতি আবু বকর ছিদ্দিক, সহ-সভাপতি জসিম উদ্দিন ভুঁইয়া, অতিরিক্ত মহাসচিব যথাক্রমে হাজি সাইফুল ইসলাম, আলহাজ্ব আজিজুল হক, কে এম মহিউদ্দিন, যুগ্ম মহাসচিব আলহাজ্ব ছালেহ আহমদ, অর্থ সম্পাদক মাষ্টার আবুল কাশেম, সহ অর্থ সম্পাদক মিজানুর রহমান, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন কিরন প্রমুখ।

আরএস/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...