chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অপরাধে জড়িয়ে পড়া পুলিশ সদস্যদের শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি যেসব পুলিশ সদস্য বিভিন্ন অপরাধে নিজেকে জড়িয়ে ফেলেছেন, তাদের শাস্তি হবে বলে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। পুলিশ বাহিনীর দু-একজন সদস্য অন্যায় করতে পারে। আইন অনুযায়ী তাদের শাস্তি হচ্ছে। যারা অন্যায় করছে এখন, তাদেরও শাস্তি হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার (১৩ আগস্ট) সকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এক এসপির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি সাফ জানিয়ে দেন পুলিশ বাহিনীর কেউ অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে। ১০ বছর আগের পুলিশ বাহিনী আর এখনকার বাহিনীর মধ্যে অনেক গুণগত পরিবর্তন হয়েছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনাকালে পুলিশ বাহিনী উজ্জ্বল ভূমিকা পালন করেছে। তাদের অনেক ভালো কাজ আছে।

এর আগে মোক্তার হোসেন নামে এক পুলিশ সুপারের (এসপি) বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন নারী পুলিশ পরিদর্শক।

গত বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এ মামলার আবেদন করেন ওই নারী পুলিশ পরিদর্শক। এরপর শুনানি শেষে উত্তরা (পূর্ব) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বাদীর অভিযোগ এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দিয়েছেন ট্রাইবুনালের বিচারক কামরুন নাহার।

আরএস/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...