chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জলাশয়ে ভাসছিল চীনা নাগরিকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক:
নিখোঁজের প্রায় ২০ ঘণ্টার পর বাঁশখালীর গণ্ডামারায় এস আলম গ্রুপের মালিকানাধীন কয়লা বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে জলাশয়ে মিলল চীনা নাগরিকের মরদেহ

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল সাড়ে সাতটায় জিই কিংওয়েন (৫০) নামের ওই নাগরিকের মরদেহ উদ্ধারের খবর জানায় পুলিশ।এর আগে গতকাল (১১ আগস্ট) খাবারের বিরতির পর চীনা নাগরিকের হদিস না মেলায় সাধারণ ডায়েরি করা হয়।

পুলিশ জানায়, দেশিয় শ্রমিকের পাশাপাশি এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে কাজ করে আসছেন চীনা নাগরিকরা। প্রতিদিন এগারোটার দিকে শ্রমিকদের খাবারের বিরতি দেওয়া হয়। তবে জিই কিংওয়েন খাবারের বিরতি শেষে আর প্রতিষ্ঠানে কাজের জন্য ফেরেনি।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর জানান, জিই কিংওয়েন তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণের দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান মাউমিং কোম্পানির সহযোগী সিপিপি কোম্পানির অধীনে কর্মরত ছিলেন। মূলত তিনি একজন পাইপ মিস্ত্রিরের শ্রমিক বলে জানা গেছে। জলাশয় ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

আরকে/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...