chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্দ্বীপে মানবিক সহায়তায় এগিয়ে এলো রূপালী ক্রেডিট

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পুরস্কার প্রাপ্ত সমবায় প্রতিষ্ঠান রূপালী ক্রেডিট কো-অপারেটিভ লিমিটেড এবার সন্দ্বীপে করোনা কালীন সময়ে মানবিক সহায়তায় এগিয়ে এসেছে।
রূপালী ক্রেডিট সন্দ্বীপ এনাম নাহার শাখা কার্যালয় থেকে ট্রলিসহ ১০ টি অক্সিজেন গ্যাস সিলিন্ডার, ৫০ প্যাকেট সার্জিক্যাল মাস্ক এবং ৫০ বোতল হ্যান্ড স্যানিটাইজার সন্দ্বীপ স্বাস্থ্য বিভাগের প্রধান ও অনুষ্ঠানের বিশেষ অতিথি ডা. ফজলুল করীমের কাছে হস্তান্তর করেন।

এসময় একজন কিডনি রোগীর জন্যও নগদ ৬ হাজার টাকা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি ও সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান এর হাতে প্রদান করা হয়।

এ উপলক্ষে সম্প্রতি রূপালী ক্রেডিট এর সন্দ্বীপ এনাম নাহার শাখা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সন্দ্বীপ উপজেলা সমবায় কর্মকর্তা মিন্টু বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ থানার ওসি বশির আহমেদ খান।

রূপালী ক্রেডিট এর এজিএম ও সন্দ্বীপ শিবের হাট শাখার ব্যাবস্থাপক কামরুল ইসলাম টিটু’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন- সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ, ব্যবসায়ী মিজানুর রহমান, সাবেক ব্যাংকার কাজী শামসুল আহসান খোকন ও সমবায়ী সাইফুল ইসলাম ইনসাফ।

এসএএস/এনএনআর

এই বিভাগের আরও খবর
Loading...