chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পেকুয়ায় ২ নারী অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন চৌমুহনী মোড় এলাকায় অভিযান চালিয়ে দুই নারী অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় মোঃ ইয়াসিন হোসেন জিহাদ নামে দেড় বছর বয়সী অপহৃত শিশুটিকে উদ্ধার করে তার পিতা মাতার কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতার দুই অপহরণকারী হলেন, কক্সবাজার জেলার চকরিয়া থানা শান্তিনগর এলাকার বাসিন্দা জহিরের স্ত্রী মনতাজ বেগম (৫০) ও একই থানা এলাকার হারবাংয়ের মো. সিরাজুল ইসলামের মেয়ে তানিয়া সুলতানা রুমকী (১৬)।

র‌্যাবের সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার তথ্যটি নিশ্চিত করে বলেন, গত ৯ আগস্ট চট্টগ্রাম নগরীর বন্দর থানায় জাকির হোসেন নামে এক ব্যাক্তি অভিযোগ করেন তার ১৯ মাস বয়সী ছেলেকে অপহরণ করে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা।

অভিযোগের ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। ছায়া তদন্তের এক পর্যায়ে তথ্য প্রযুক্তি ব্যবহারে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে অভিযান চালায় র‌্যাব এর অভিযানিক টিম।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্যমতে ভিকটিম মো. ইয়াসিন হোসেন জিহাদকে উদ্ধার করা হয়।

পরে ভিকটিমকে তার অভিভাবকের নিকট হস্তান্তর করা হয় এবং গ্রেফতার অপহরণকারীদের নগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...