chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পিএসজি-তেই মেসি, খেলবেন ৩০ নম্বর জার্সিতে

লিওনেল মেসি এখন নতুন ঠিকানায়। বার্সা অধ্যায় শেষ হওয়ার পর মেসিকে লুফে নিয়েছে পিএসজি। প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) দেওয়া প্রস্তাবে সম্মত হয়ে দুই বছরের চুক্তিতে ৩৫ মিলিয়ন ইউরো (প্রায় সাড়ে তিনশ’ কোটি টাকা) বেতনে প্যারিসে নাম লিখিয়েছেন মেসি। তবে পিএসজিতে ৩০ নম্বর জার্সি পরে মাঠে নামবেন আর্জেন্টাইন তারকা।

এবার লিওনেল মেসি গোল করলেই লিখতে হবে ‘এলএম-৩০’। এর আগে বার্সেলোনা ও আর্জেন্টিনার হয়ে গোল করলে লেখা হতো ‘এলএম-১০’। পিএসজির ঘরের ছেলে হয়ে ৩০ নম্বর জার্সি পরে প্যারিসের মাঠ কাঁপাবেন লিওনেল মেসি।

পিএসজিতে মেসির ৩০ নম্বর জার্সি বেছে নেওয়ায় অনেকেই পেছনের স্মৃতি টেনে আনলেন সম্মুখে। কারণ ১৭ বছর আগে বার্সার সিনিয়র দলের হয়ে প্রথমবার মাঠে নামার সময় মেসির জার্সি নম্বর ছিল ৩০। দুটি মৌসুমে ১৯ নম্বর জার্সিও পরেছিলেন। তারপর ২০০৮ সালে ১০ নম্বর জার্সি বেছে নিয়েছিলেন তিনি।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে পিএসজির পক্ষ হতে ১ মিনিট ৫৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে মেসির যোগ দেওয়ার খবরটি নিশ্চিত করা হয়। পোস্টের ক্যাপশনে লেখা ছিল, পিএসজি * মেসি : প্যারিসের নতুন নায়ক। সেই ভিডিওর একদম শেষে আবার লেখা আছে, ‘লিও মেসি ২০২৩’। অর্থাৎ দুই বছরের চুক্তিতে প্যারিসে যোগ দিয়েছেন মেসি। পরবর্তীতে আরও ১ বছর বাড়ানোর সুযোগ থাকছে।

ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তির পর মেসি বলেন, ‘পিএসজিতে আমার ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করতে পেরে আমি উচ্ছ্বসিত। ফুটবল নিয়ে আমার যে স্বপ্ন, তার প্রতিটি এই ক্লাবের সঙ্গে মিলে গেছে। আমি জানি, এখানকার খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা কতটা প্রতিভাবান। ক্লাব এবং সমর্থকদের জন্য ভালো কিছু তৈরি করতে প্রতিজ্ঞাবদ্ধ আমি।’

এই চুক্তির মধ্য দিয়ে আবার মেসি-নেইমার জুটির দ্বৈরথ দেখতে পাবে ফুটবল প্রেমিকরা। ২০১৩ সালে বার্সায় যাওয়ার পর মেসির সঙ্গেই অন্তরঙ্গ বন্ধুত্ব গড়ে ওঠে নেইমারের। ২০১৭-তে রেকর্ড পারিশ্রমিকে ন্যু ক্যাম্প ছেড়ে পিএসজিতে চলে আসলেও বন্ধুকে কখনই ভুলেননি নেইমার।

সেই বন্ধু এবার প্যারিসে চলে এসেছেন, নেইমারের চেয়ে খুশি আর কে? নিজের উত্তেজনা গোপন রাখতে পারলেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে বার্সায় থাকাকালীন দুজনের আলিঙ্গনের একটি ছবি শেয়ার করে নেইমার লিখেছেন, ‘আবারও একসঙ্গে।’

ইউ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...