chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চন্দনাইশে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় আবতাব (২৮) নামে এক চালকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ রবিবার (১ আগস্ট) উপজেলার হাশিমপুর বুলার তালুক রাস্তার মাথা পেট্রোল পাম্প এলাকায় মিনিবাসের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবতাব কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুটাখালির বাসিন্দা মৃত ছৈয়দ আলমের ছেলে। তিনি দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটির চালক ছিলেন। তাছাড়া আহতরাও সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।

আহতরা হলেন, চকরিয়া কক্সবাজার এলাকার জাকের হোসেনের স্ত্রী নাছমা (২৭,) রিপনের স্ত্রী আখি (৩০), খুটাখালী এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. বেলাল (২২), ছৈয়দ আলমের ছেলে মো. আবছার (২৫), চট্টগ্রাম রিয়াজ উদ্দিন বাজার তোফায়েলের ছেলে মো. সোহাগ (৩৬)।

সড়ক দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ওসি আবদুর রব। তিনি প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, রবিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হাশিমপুর এলাকায় যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাসের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালকের মৃত্যু হয়। ওই মাইক্রোবাসের আরো ৫ যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

পরে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে চালকের মরদেহটি উদ্ধারের পাশাপাশি দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...