chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারা পুকুরে পড়ে মামাতো-ফুফাতো বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : একসাথে আর পুতুল খেলা হবে না মামাতো ফুফাতো বোনের। পানিতে ডুবে দুজনেই হারিয়ে গেলে চিরতরে। আনোয়ারা উপজেলার তাসনুভা তাবাসসুম তানিশা (৫) আর তার মামাতো বোন তায়্যিবাহ (৩)।

গতকাল শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যার সময় পানিতে ডুবেই তাদের পুতুল খেলার সমাপ্তি হয়। জানা যায়, নিহত তাসনুভা তাবাসসুম তানিশা উপজেলার ৪নং বটতলী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের দোভাষীর পুরাতন বাড়ির লোকমান হাকিমের মেয়ে এবং নিহত তায়্যিবাহ ১১ নং জুঁইদন্ডী ইউনিয়নের ৮নং মধ্যম খুরুশকুল গ্রামের মফজল আহমেদের বাড়ির মোহাম্মদ জামালের মেয়ে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার মাগরিবের সময় তাবাসসুম আর তায়্যিবাহ পাশের বাড়ি থেকে টিভি দেখা শেষে তার মায়ের পেছন পেছন ঘরে ফিরছিল। কিন্তু আগে আগে তাদের মা ঘরে ফিরে এলেও তারা আর ঘরে ফেরেনি। পরবর্তীতে তাদেরকে খোঁজাখুজি শুরু করলে এক পর্যায়ে বাড়ির পাশে থাকা পুকুরের মাঝে তাদের জুতা ভেসে থাকতে দেখে যায়। তারপর পুকুরে খোঁজাখুজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এ বিষয়ে আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডা. তালহা বলেন, দুই শিশুকে স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই মারা গেছে। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে। আমরা শিশু দুটির লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছি।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...