chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বাস্থ্যবিধি না মানায় কাঁচাবাজারের ৩০ ব্যবসায়ীকে অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে চট্টগ্রাম নগরীর চারটি কাঁচাবাজারে অভিযান পরিচালনা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে মাস্ক না পরে স্বাস্থ্যবিধি ভঙ্গ করায় ৩০ জন ব্যবসায়ীকে মোট ৫ হাজার ৮ শ টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বলেন, তাদের কাছে অভিযোগ আসে কয়েকটি কাঁচাবাজারে ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা করছে।

এমন অভিযোগ পেয়ে আজ সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নগরীর আগ্রাবাদ চৌমুহনী কর্ণফুলী বাজার, কাজির দেউড়ি, সিরাজুদ্দোলা রোড কাঁচাবাজার, লালখান বাজার কাঁচাবাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি।

অভিযানে স্বাস্থ্যবিধি প্রতিপালন না করা বিশেষত মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৩০ জন ব্যবসায়ীকে ৫ হাজার ৮ শ টাকা জরিমানা করা হয়।

পাশাপাশি তাদের প্রত্যেককে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। জনগণের মধ্যে স্বাস্থ্যবিধি সচেতন ও ঠিক রাখতে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত চলমান থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...