chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজ অস্ত্র দিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

ডেস্ক নিউজ: ঈদের সকালে নিজের রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি চালালেন সাইফুল ইসলাম (২৭) নামের এক পুলিশ কনস্টেবল। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

বুধবার (২১ জুলাই) ভোরে মেহেরপুরের মুজিবনগর উপজেলার রতনপুর পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ প্রাতমিকভাবে ধারণা করছেন পারিবারিক কলহের জের ধরে সাইফুল আত্মহত্যা করেছে।

আত্মহত্যা করা পুলিশ কনস্টেবল সাইফুল মুজিবনগর উপজেলার রতনপুর পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি কুষ্টিয়ার কবুরহাটের মো. আলীর ছেলে। তার স্ত্রীও মেহেরপুরে নারী পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত আছেন বলে জানায় পুলিশ।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাশেম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রতনপুর পুলিশ ক্যাম্পে কনস্টেবল সাইফুল ইসলাম ডিউটিতে ছিলেন। এ অবস্থায় তার কাছে থাকা সরকারি রাইফেল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন।

গুলির শব্দে ক্যাম্পে অবস্থানরত অন্য সদস্যরা ছুটে গিয়ে তার লাশ দেখতে পান। এ ঘটনায় মেহেরপুর পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। তদন্ত কাজ শুরু হয়েছে।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে গণমাধ্যমকে বলেন, পারিবারিক বা পারিপাশ্বিক কোনো সমস্যার কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর
Loading...