chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা রোগীর বাসায় অক্সিজেন পৌঁছে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা কালামিয়া বাজার এলাকার বাসিন্দা মো. মেজবাহ উদ্দিন ইফতি সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসাধীন ছিলেন।

গতকাল রবিবার (১৮ জুলাই) রাতে হটাৎ করে তার অক্সিজেন সেচুরেশন নেমে যেতে থাকে। পরিবারের অন্যান্য স্বজনরা চিন্তিত। এখানে সেখানে ফোন করে তাৎক্ষণিক অক্সিজেন ব্যবস্থা করতে ব্যর্থ হয়ে সহযোগিতার জন্য দ্বরস্থ হন বাকলিয়া থানায়।

সিএমপির অক্সিজেন ব্যাংক কার্যক্রমের অংশ হিসেবে থানা পুলিশের বিশেষ একটি টিম খবর পাওয়ার মাত্র ১৫ মিনিটের মধ্যে রোগীর বাসায় অক্সিজেন নিয়ে হাজির। রোগী পায় স্বস্তি, চিন্তামুক্ত হয় পরিবার।

এ বিষয়ে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন জানান, রবিবার রাত সোয়া ৯টার সময় কালামিয়া বাজারের এক বাসা থেকে থানায় ফোন করেন করোনা আক্রান্ত রোগীর স্বজন।

খবর পেয়ে দ্রুত সময়ের মধ্যেই থানায় স্পেশাল ডিউটিরত অফিসার এএসআই আব্দুল ওয়াদুদকে তার টিম নিয়ে রোগীর বাসায় অক্সিজেন পৌঁছে দেন। মাত্র ১৫ মিনিটের মধ্যে জরুরি মুহুর্তে অক্সিজেন পেয়ে খুশি রোগীর পরিবার।

তিনি বলেন, বন্দর নগরীর জনসাধারণের প্রয়োজন বিবেচনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে অক্সিজেন ব্যাংক কার্যক্রম পরিচালিত হচ্ছে। যেকোন সময়ে অক্সিজেনের জরুরি প্রয়োজনে জনসাধারণকে নিকটস্থ থানায় যোগাযোগের পরামর্শ দেন ওসি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...