chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জামাই-শাশুড়ির জুয়ার আসরে পুলিশের হানা, আটক ১০

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর ডবলমুরিং মডেল থানার মোগলটুলি এলাকায় জামাই-শাশুড়ির জুয়ার আসরে অভিযান পরিচালনা করেছে থানা পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১২ টার সময় পরিচালিত এ অভিযানে জুয়ার আসরের মূল হোতা আব্দুর রহিম (৪৫) এবং তার শাশুড়ি ফরিদা বেগমসহ (৫০) ১০ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় জুয়া খেলায় ব্যবহৃত ৩ সেট তাস ও নগদ টাকা।

আটককৃতদের মধ্যে অন্যরা হলেন- মো. আব্দুল হক বাবুল (৪২), মো. মিন্টু হাওলাদার (২৭), মো. কবির (৪০), জাফরুল্লাহ (৪৯), জাহাঙ্গীর আলম (৪১),মিজানুর রহমান পারভেজ (৪৫), আনোয়ার হোসেন (৫০) ও বদিউল আলম (৪৭)।

তথ্যটি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসীন। তিনি বলেন, আটককৃতদের মধ্যে ফরিদা বেগম ও আব্দুর রহিম সম্পর্কে শাশুড়ি ও জামাই। তারা দীর্ঘদিন ধরেই মোগলটুলি এলাকায় জুয়ার আসর চালিয়ে আসছিলেন।

রাতের বেলাতেই এই জুয়ার আসর বসে। আসরে আসা জুয়াড়িদের অধিকাংশই নিম্ন আয়ের। সারাদিন কাজ করে রাতের বেলাতেই তারা জুয়ার আসরে বসেন।

গোপনে তথ্য পেয়ে জুয়ার আসরটিতে অভিযান চালিয়ে জামাই ও শাশুড়িসহ ১০ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মহসীন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...