chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সরকার সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে: শাহাদাত

ডেস্ক নিউজ: চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, করোনা মহামারিকে পুঁজি করে সরকার সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। এখন নতুন করে মার্কেট, শপিংমল, কারখানা খুলে মানুষকে আরো ঝুঁকির মধ্যে ফেলে দিয়েছে।

‘করোনা মোকাবেলার নামে সরকার প্রতিদিন আত্মঘাতী সিদ্ধান্ত নিচ্ছে। যে মুহূর্তে কঠোর হওয়ার কথা সে সময় সরকার নমনীয় হচ্ছে।’

আজ শনিবার (১৭ জুলাই) বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে করোনায় ক্ষতিগ্রস্ত শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম বিভাগীয় শ্রমিকদলের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকার জনগণের মাঝে খাদ্য সামগ্রীসহ ত্রাণ সহায়তা দিতে ব্যর্থ হয়েছে।

তিনি অসহায় শ্রমজীবী মানুষের সাহায্যে বিত্তশালী ধনি ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান।

ডাঃ শাহাদাত হোসেন বলেন, সরকারের দায়িত্বশীল ব্যক্তিরা করোনা মোকাবেলায় জনগণকে সচেতন হওয়ার কথা বলছে। অথচ সরকার দোকানও খুলবে, আবার জনগণকে সচেতন হতেও বলবে। এ থেকে বোঝা যায় তাদের ভিতরে কোন সমন্বয় নেই।

এসি রুমে নিজেদেরকে নিরাপদে রেখে তাদের যেমন খুশি তেমন কথা বলে জনগণকে বিপদের মুখে ফেলছে। অথচ শ্রমিকদের স্বার্থ রক্ষায় বিএনপি সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। আগামীতেও একইভাবে শ্রমজীবী কর্মজীবী মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবে।

চট্টগ্রাম বিভাগীয় শ্রমিকদলের সভাপতি এ এম নাজিম উদ্দীনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ নুরুল্লাহ বাহারের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

উপস্থিত ছিলেন বিভাগীয় শ্রমিক দলের সি.সহ সভাপতি শ. ম. জামাল উদ্দিন, সহ সভাপতি শামসুল আলম (ডক), মহানগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, মহানগর মহিলা শ্রমিকদলের সভাপতি শাহেনেওয়াজ চৌধুরী মিনু, বাকলিয়া থানা শ্রমিকদলের সভাপতি আবু বক্কর সিদ্দিকী, শ্রমিকদল নেতা রফিকুল ইসলাম, হাসিবুর রহমান বিপ্লব, আনোয়ারুল আজিম সবুজ, আবদুল মান্নান, মো. বাবুল, রুহুল আমিন হাওলাদার প্রমুখ।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর