chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ওয়ানডে সিরিজে মোস্তাফিজের খেলা নিয়ে সংশয়

খেলা ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট টিমে একের পর এক দুঃসংবাদ লেগে আছে। এবার শোনা যাচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে কাল থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজে খেলতে পারছেন না কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

গতকাল বুধবার জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নেমে চোট পান মোস্তাফিজ। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলা অনিশ্চিত হয়ে পড়েছে তার।

এর আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ ছিলেন টাইগারদের নির্ভরযোগ্য বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। এর আগে ইনজুরির কারণে একমাত্র টেস্টে খেলতে পারেননি তামিম।

এদিকে চোট নিয়ে খেললেও ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে আর খেলছেন না মুশফিকুর রহিম। এবার নতুন করে না খেলার দলে যোগ হচ্ছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের নাম।

জানা যায় গতকাল বুধবার প্রস্তুতি ম্যাচে জিম্বাবুয়ের ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলটি করতে গিয়ে গোড়ালিতে চোট পান বাঁহাতি পেসার মোস্তাফিজুর। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। তাকে আইস থেরাপি দেওয়া হয়েছে। তবুও অস্বস্তি কাটছেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক আব্দুর রাজ্জাক এ বিষয়ে বলেছেন প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে মোস্তাফিজ সামান্য ব্যথা পেয়েছে। তবে ছোট গুরুতর না হলেও ফিজিও আমাদেরকে জানিয়েছেন, পর্যবেক্ষণের পর জানা যাবে।

তাই আগামীকাল প্রথম ওয়ানডের আগে মোস্তাফিজ শারীরিকভাবে পুরোপুরি ফিট হবেন কি না তা নিয়ে শঙ্কা রয়ে গেছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর