chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেসির সাথে চুক্তিতে যাচ্ছে বার্সা!

খেলা ডেস্ক: বার্সার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তিতে সই করতে যাচ্ছেন মেসি। এজন্য আগের তুলনায় আরো কম বেতন নিতে রাজি ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

আজ বুধবার (১৪ জুলাই) ইউরোপের প্রভাবশালী সব গণমাধ্যম জানাচ্ছে, বৃহস্পতি অথবা শুক্রবার দুই পক্ষ চুক্তি করতে চলেছে। ব্লাউগ্রানাদের ইতিহাসের সবচেয়ে সেরা খেলোয়াড়ের সঙ্গে কেমন হচ্ছে নতুন চুক্তি?

ডাইরিও স্পোর্ট বলছে, আগামী পাঁচ মৌসুমের জন্য বার্সার সঙ্গে চুক্তি করতে চলেছেন আর্জেন্টাইন মহাতারকা। ধারণা করা হচ্ছে বেতন কমিয়ে ২০ মিলিয়ন করতে সম্মত হয়েছেন।

শেষ চার মৌসুমে ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের বেতন ছিল প্রতি বছর ১৪০ মিলিয়ন (বোনাসসহ)। নতুন চুক্তিতে ১২০ মিলিয়ন কমাতে সম্মত হয়েছেন তিনি।

এর আগে গেল ৩০ জুন বার্সালোনার সঙ্গে চুক্তি শেষ হয়েছে। ক্যারিয়ারের প্রথমবার ফ্রি এজেন্ট হিসেবে ১৪ দিন পার করলেন লিওনেল মেসি।

অন্যদিকে আর্জেন্টিনার জার্সিতে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছেন। ছুটি কাটাতে ফিরছেন স্পেনে। এরমধ্যেই কাতালান দলটির সঙ্গে চুক্তি নবায়ন করার কথা রয়েছে।

দ্বিতীয় মেয়াদে ক্লাবটির সভাপতির দায়িত্ব নেওয়া হুয়ান লাপোর্তা গত বছর থেকেই মেসির সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে আলোচনা করেছেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...