chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে ইভটিজিংয়ের দায়ে যুবককে ২০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : হাটহাজারীতে ইভটিজিং করার অপরাধে রাকিব (২১) নামে এক বখাটেকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার ( ১৪ জুলাই) উপজেলার বড়দিঘীর পাড় এলাকায় টিউশনি করাতে যাওয়া বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুটি মেয়েকে উত্ত্যক্ত করার অপরাধে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

অভিযুক্ত রাকিব চিকনদন্ডী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইলিয়াছ মেম্বারের বাড়ির মো. এমরানের ছেলে।

জানা গেছে, উপজেলার বড়দিঘীর পাড় এলাকায় গত ৩ বছর ধরে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুটি মেয়ে টিউশনি করিয়ে আসছিল। কিন্তু গত কয়েকমাস ধরে অভিযুক্ত রাকিবসহ কয়েকটি ছেলে মেয়েগুলোকে লক্ষ্য করে বিভিন্ন ধরনের অঙ্গভঙ্গি ও অশালীন কথা বলে উত্ত্যক্ত করে আসছিল।

বুধবার ঐ দুটি মেয়ের মধ্যে হাছিনা আক্তার নামের একটি মেয়ে প্রতিবাদ করাতে তার সাথে অভিযুক্তরা ঝগড়া শুরু করে দেয়। এক পর্যায়ে মেয়েটি থানায় ফোন করলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ রাকিব নামের এক বখাটেকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

এতে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার বিস্তারিত জেনে উপস্থিত ব্যক্তিদের সাক্ষ্যগ্রহণ ও অভিযুক্তের দোষ স্বীকারোক্তির প্রেক্ষিতে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড এবং কঠোরভাবে সতর্ক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে হাটহাজারী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ জানান, সার্বিক বিষয় বিবেচনা করে ইভটিজিং এর অপরাধে অভিযুক্ত রাকিবকে অর্থদণ্ড- প্রদানসহ কঠোরভাবে সতর্ক করা হয়েছে।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...