chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনায় আরও ১০০৩ জনের করোনা শনাক্ত

ডেস্ক নিউজ: চট্টগ্রামে কঠোর লকডাউন থাকা স্বত্তেও কমানো যাচ্ছে না করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘন্টায় আরও ১০০৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময় ১০ জনের মৃত্যু হয়।

বুধবার (১৪ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল (মঙ্গলবার) চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৮৬৯ জনের নমুনা পরীক্ষায় এক হাজার তিনজনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৬৫২ ও উপজেলার ৩৫১ জন।

চট্টগ্রামে একদিনে হাজার ছাড়াল করোনায়েছে। এনিয়ে জেলায় মোট
একই সময়ে নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন এক হাজার তিনজন। এটিই চট্টগ্রামে এ পর্যন্ত একদিনে সর্বোচ্চ শনাক্ত। এর মধ্য দিয়ে জেলায়

এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬৭ হাজার ৭৮৭ জনে। মৃতের সখ্যা বেড়ে দাঁড়াল ৮০০ জনে।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮১ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৯১ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ১৩৭ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৭৮ জন ও ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৮ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ৭৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৬ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ২৪ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৪ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৬১ জন এবং অ্যান্টিজেন টেস্টে ২৩৫ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...