chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুশফিক টি-টোয়েন্টি সিরিজ খেলবেন 

খেলা ডেস্ক: জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন মুশফিকুর রহিম। জৈব-সুরক্ষা বলয়ে আটকে থাকার হতাশা আর বিষণ্ণতা থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নিয়েছিলেন এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

এবার সিদ্ধান্ত পাল্টালেন এই উইকেট কিপার ব্যাটসম্যান। আফ্রিকান দেশটির বিপক্ষে খেলবেন কুড়ি ওভারের সিরিজ। এমনটাই জানিয়েছেন বাংলাদেশে ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

মঙ্গলবার বিকেলে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন জানান, মুশফিক তার সিদ্ধান্ত বদল করেছেন এবং দলের সঙ্গে পুরো সিরিজেই থাকছেন।

এখনও চূড়ান্ত নয়, যেহেতু আনুষ্ঠানিক অনুমোদন হয়নি। তবে আপাতত যা সিদ্ধান্ত, মুশফিককে জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজেও থাকতে হবে।’

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ২৩, ২৫ ও ২৭ জুলাই। আর অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ আগস্টের শুরুতে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি হোম সিরিজে খেলতে হলে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে হবে নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিককে।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে ২৯ জুলাই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

শর্ত অনুযায়ী সরাসরি টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে চলে যেতে হবে টাইগারদের। কেউ নিজ বাসায় যেতে পারবেন না। অন্যদিকে একই দিনে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররাও ঢাকায় পা রাখবে। সোজা সুরক্ষা বলয়ে চলে যাবেন ক্রিকেটাররা।

এসব বিষয় নিয়েও আলোচনা করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের পরিবর্তিত টি-টোয়েন্টি সম্ভাব্য স্কোয়াড তৈরি করা হয়েছে।

রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শামিম হোসেন পাটোয়ারি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...