chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডাব কেটে না দেওয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: ডাব কেটে না দেওয়ায় এক গৃহবধূকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে এক যুবক। ওই সময় গৃহবধূকে বাঁচানোর চেষ্টাকালে শিশুসহ তিনজনকে কুপিয়ে আহত করা হয়। আশঙ্কা্জনক অবস্থায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১২জুলাই) সকাল আটটায় চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাত নম্বর ওয়ার্ডের শীলকুপ দাস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর এহসানকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

মৃত ফাতেমা নিহত ফাতেমা বেগম (৪৬) মোস্তাক আহমেদ সিকদার স্ত্রী। আহতরা হলেন রাবিয়া বেগম (৪০), জান্নাতুল ফেরদৌস (২২) ও বৃষ্টি (০৯)।

আহতদের হাসপাতালে নিয়ে আসা মিজানুর রহমান জানান, ফাতেমা ঝাড়ফুঁক করতেন। একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল এহসানের। সকালে এহসান ফাতেমার কাছ থেকে ডাব পরা নেন। এক পর্যায়ে ডাবটি কেটে দেওয়ার কথা বলে। ফাতেমা কেটে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এহসান তাকে এলোপাতাড়ি কুপিয়েছে জঘম করে। তাকে বাচাঁতে এলে বাড়ির কাজের মেয়ে ও তার মেয়েকে কুপিয়েছে। বাঁশখালীতে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া চট্টলার খবরকে এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কুপিয়ে আহত ওই গৃহবধূ মারা গেছেন। বাকিদের হাসপাতালের ২৬ নম্বর অর্থোপেডিক্স সার্জারী ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর চট্টলার খবরকে বলেন, ঘটনার পর এহসানকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা্ নেওয়া হবে।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর
Loading...