chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দৃষ্টি প্রতিবন্ধী ও মটর শ্রমিকরা পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

নিজস্ব প্রতিবেদক: লকডাউনের অভিঘাতে বন্ধ হয়ে গেছে গণপরিবহনের চাকা। কর্মহীন হয়ে পড়েছেন মালিক ও শ্রমিকরা। আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় মানবেতর জীবনযাপন করছেন তারা। দুর্দিনে অসহায় সময় পার করা নগরের ৩০০ দৃষ্টি প্রতিবন্ধী ও মটর শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা।

রোববার (১১জুলাই) বিকেল চারটায় নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এসব ত্রাণ সামগ্রী প্রদান করেন।

উপহার সামগ্রী হিসেবে প্রতি প্যাকেট ৭ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, লকডাউনে গণপরিবহন বন্ধ থাকায় চালক ও শ্রমিকরা মানবেতর দিনযাপন করছে। এমন পরিস্থিতিতে কর্মহীন প্রত্যেক শ্রমিককে সরকারি ত্রাণের আওতায় আনা হচ্ছে। যতদিন লকডাউন থাকবে ততদিন অসহায়-অসচ্ছল পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হবে। আমরা চাই এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবে না।

এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী, জেলা নাজির মো. জামাল উদ্দিন, অটোরিকশা হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির ও লেবার ফেডারেশনের কোতোয়ালী থানা কমিটির সভাপতি ফেরদৌস জামাল মুকুল উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক টিম তৃণমূল সামাজিক ও যুব উন্নয়ন সংস্থা এবং বেটার ফিউচার বাংলাদেশ ত্রাণ বিতরণে সহযোগিতা করেন।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...