chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে স্কুলছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের রাউজানে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রের মৃত্যুকে ঘিরে রহস্যজট তৈরি হয়েছে। নিহত স্কুলছাত্রের নাম তুহিন নাথ।

সে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সুরঙ্গ গ্রামের বাসিন্দা সুজন বড়ুয়া ও বিনা নাথের ছেলে। রাউজান সালামত উল্লাহ উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে অধ্যায়নরত ছিল তুহিন।

পরিবার সূত্রে জানা যায়, আজ শনিবার (১০ জুলাই) বিকেলে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সুরঙ্গ গ্রামের নিজ বসতঘরেই ফাসিতে ঝুলে আত্মহত্যা করেছে তুহিন।

ঘটনাটি পরিবারের সদস্যদের চোখে পড়লে তারা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ বাড়িতে আনা হয়।

পরিবার দাবি করছে স্কুলছাত্র তুহিন নাথ ঘরের বীমের সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। তবে স্থানীয় বাসিন্দারা এটি হত্যাকান্ড বলে মনে করছেন। কারণ নিহত তুহিনের গলায় ফাঁস লাগানোর কোন চিহ্ন দেখা যায়নি। তাছাড়া আত্মহত্যারও কোন আলামত দেখা যায়নি বলে তারা জানায়।

ঘটনাটি জানাজানি হলে ওই বাড়িতে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে জানিয়ে রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, টিমের তদন্ত শেষে জানা যাবে স্কুলছাত্রের মৃত্যুর রহস্য। প্রয়োজনে ময়নাতদন্ত করা হবে বলে তিনি জানান।

আরএস/এমআই

Loading...