chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে ১০০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশু ধর্ষণ, চা দোকানীর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ডে ৬০ বছরের এক চা দোকানীর বিরুদ্ধে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, ১০০ টাকার লোভ দেখিয়ে চায়ের দোকানের ভেতরে শিশুটিকে ধর্ষণ করেছে এই দোকানী।

শুক্রবার (০৯ জুলাই) উপজেলার দক্ষিণ ছলিমপুর ৬ নংওয়ার্ডের ফকির হাট এলাকায় এই ঘটনা ঘটে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ ছলিমপুর ৬ নং ওয়ার্ডের ফকির হাট এলাকার সিদ্দিকুর আহমেদের ছেলে মো জামাল উদ্দিন (৬০) স্থানীয় একটি চা দোকানী।

শুক্রবার দুপুর দুই টার দিকে ৭ বছরের এক শিশুকে একশ টাকার লোভ দেখিয়ে তার চায়ের দোকানের ভিতরে ধর্ষণ করে। ঐদিন সন্ধ্যায় পাশ্ববতী এক ভাড়াটিয়া মেয়ে শিশুটির মাকে জিজ্ঞেস করেন, আপনার মেয়েকে কি কোন টাকা দিয়েছেন ? উত্তরে মেয়েটির মা বলেন কই নাতো।

এর পর শিশুটির কাছে তার মা জিজ্ঞেস করলে শিশু প্রথমে চুপ থাকে। পরে মেয়েটির ভাইসহ জোর করলে সে বলে ঐ দোকানদার এই টাকাটা দিয়ে আমার সাথে খারাপি করে।

পরে ধর্ষণের শিকার শিশুটির পরিবার রাতে স্থানীয় ইউপি সদস্য মো.শাহাদাতকে ঘটনাটি খুলে বলেন। শুক্রবার রাত দেরটার দিকে ইউপি সদস্য শাহাদাত সীতাকুণ্ড থানা পুলিশের মাধ্যমে আসামী চা দোকানী মো জামাল উদ্দীন গ্রেফতার করেন ।

সীতাকুণ্ড থানার ডিউটি অফিসার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আসামীর বিরুদ্দে শিশু নির্যাতন ও ধর্ষণ মামলা রুজুর মাধ্যমে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে ।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...