chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ধনীর ধনে গরিব অসহায় মানুষের হক রয়েছে: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক: ধনীর ধনে গরিব অসহায় মানুষের হক রয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

তিনি বলেন, অনাহারে থাকা মানুষের মুখে খাদ্য তুলে দিতে পারা পরম এবাদত। এতে মহান আল্লাহ তায়ালা খুশি হন। ধনীর ধনে গরিব অসহায় মানুষের হক রয়েছে।

আজ শুক্রবার বাদ জুমা চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ের সামনে শহীদ মাহফুজ স্মৃতি সংসদের উদ্যোগে ৫ শতাধিক গরিব অসহায় মানুষকে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, চলমান কঠোর লকডাউনের এ ক্রান্তিকালে সরকার নানাভাবে কর্মহীন অসহায় মানুষকে সাহায্য করে যাচ্ছে। এ চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদেরকে সরকারের সঙ্গে একাত্ম হতে হবে।

শহীদ মাহফুজ স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াহিদুল আলম শিমুলের সভাপতিত্বে ও ডা. বাবর চৌধুরী বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিকলীগ সহসভাপতি শফর আলী, নগর আওয়ামী লীগ কার্যকরী সদস্য বেলাল আহমেদ, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, শাশ্বত চৌধুরী লিটু, জাবেদুল আলম সুমন, সাখাওয়াত হোসেন সাকু,সুজিত দাশ, শেখ ফরিদ, নিজাম উদ্দিন, আবদুল কাদের, কামরুজ্জামান রুবেল আহমেদ বাবু প্রমুখ বক্তব্য দেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...