chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চ্যাম্পিয়ন আমরাই হবো: ব্রাজিল ফরোয়ার্ড

খেলা ডেস্ক: সবার মনযোগ এখন কোপা আমেরিকায়। আর্জেন্টিনা-ব্রাজিল ফাইনাল দেখার অপেক্ষায় পুরো ফুটবল দুনিয়া। আগামী রোববার বাংলাদেশ সময় ভোরে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

১৪ বারের কোপা চ্যাম্পিয়ন আর্জেন্টিনার স্বপ্নযাত্রা তছনছ করে দিতে প্রস্তুত রয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। আর্জেন্টিনা দলে লিওনেল মেসির মতো বিশ্বসেরা খেলোয়াড় আছেন- এটি মেনেই ফাইনাল ম্যাচে নিজেদের ফেবারিট ঘোষণা দিয়েছেন ব্রাজিলের তরুণ ফরোয়ার্ড রিচার্লিসন।

তিনি বলেছেন, ‘লাতিন আমেরিকায় এই প্রতিদ্বন্দ্বিতাটা রয়েছে। এর বাইরে দুর্দান্ত সব খেলোয়াড়রা আছে এখানে। আমরা পছন্দ করি বা না করি, তাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড় (মেসি) রয়েছে। এটি প্রতিদ্বন্দ্বিতাটা আরও বাড়িয়ে দেয়।’

রিচার্লিসন বলেন, ‘আর্জেন্টিনার মোকাবিলা করা কতটা কঠিন আমরা জানি। শুধু এখনের জন্য নয়। এটি সুদীর্ঘ অতীত ধরেই হয়ে আসছে। মারাকানায় ফাইনাল ম্যাচটি খুবই কঠিন হতে চলেছে জানি। তবে চ্যাম্পিয়ন আমরাই হবো।’

ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার এ ফাইনাল ম্যাচটি মাঠে বসে দেখবেন আন্তর্জাতিক ফুটবলের অভিভাবক সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। উত্তর ও মধ্য আমেরিকার ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা কনকাকাফের একটি অনুষ্ঠানের জন্য মায়ামিতে রয়েছেন ইনফান্তিনো।

সেখান থেকেই ফাইনালের কয়েক ঘণ্টা আগে ব্রাজিলের রিও ডি জেনেইরোতে চলে যাবেন তিনি। শুধু ফিফা প্রেসিডেন্টই নন, ফাইনাল ম্যাচে দর্শক প্রবেশের অনুমতি দেয়ার কথাও ভাবছে কনমেবল। এরই মধ্যে প্রত্যেক খেলোয়াড়, অফিসিয়াল ও কর্মকর্তাদেরকে দুজন করে অতিথি মাঠে নেয়ার অনুমতি দেয়া হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর