chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক : সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ছয় জন দগ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের উত্তর চরপাড়া এলাকায় মনটানা কমিউনিটি সেন্টারের পেছনে সৈয়দ আহমদের বাড়িতে এ বিস্ফোরণ ঘটে।

দগ্ধ ব্যক্তিরা হলেন—দেলোয়ার হোসেন (৪২), শাহনেওয়াজ (৪০), মোহাম্মদ হেলাল (৩৬), সৈয়দ আহমদ, খালেদা বেগম (৪২) ও আব্দুস শুক্কুর (৩৬)।

সাতকানিয়া পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন।
উদ্ধারের পর আহত ব্যক্তিদের প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। দগ্ধ ব্যক্তিদের সবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে তাঁদের ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

সাতকানিয়া পৌর কাউন্সিলর সাইফুল আলম সোহেল জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল স্থানীয় লোকজনের সহায়তায় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয় জন দগ্ধ হয়েছেন। তাঁদের মধ্যে বেশিরভাগের শরীরের ৩০ থেকে ৫০ শতাংশ পুড়ে গেছে। তাঁদের উদ্ধার করে চিকিৎসার হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...