chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে পণ্য পরিবহনের আড়ালে গাঁজা পাচার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: কঠোর লকডাউনের মধ্যেও জরুরি পরিষেবার আওতায় হাই ভোল্টেজ ক্যাবল তার পরিবহনের আড়ালে গাঁজা পাচারকালে ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

আজ বৃহস্পতিবার (৮ জুলাই) ভোর সোয়া চারটার সময় চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩ লক্ষ টাকা মূল্যের ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী জঙ্গলখাইন এলাকার আলী আকবরের ছেলে ট্রাক চালক মো. আলী হোসেন (২৮), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম আমনগন্ডা এলাকার মৃত শহীদের ছেলে ও ট্রাক চালকের হেলপার মো. বেলাল (৩০) ও চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলা কেদারপাড়া গ্রামের মফিজুর রহমানের ছেলে মো. জাহিদ (২০)।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার তথ্যটি নিশ্চিত করে বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে পণ্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে।

এমন সংবাদ পেয়ে ভাটিয়ারী উত্তর বাজারস্থ যমুনা ব্যাংকের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাবের অভিযানিক টিম।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেন। এসময় গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় ধাওয়া করে তিনজনকে আটক করে।

পরে তাদের দেখানো তথ্য মতে ট্রাকটি (চট্ট মেট্টো-ট-১১-৬৯৭৯) তল্লাশি করে ট্রাকের পিছনের বডির ভিতরে চটের বস্তায় সুকৌশলে লুকানো অবস্থায় ২০ কেজি গাঁজা উদ্ধারসহ তাদেরকে আটক করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

আটককৃতদের উদ্ধারকৃত মালামালসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...