chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্দ্বীপে লকডাউনে বিয়ে, ৮ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : লকডাউনের মধ্যে নিষেধাজ্ঞা অমান্য করে জনসমাগম করে বিয়ের আয়োজন চলছিল চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকায়। প্যান্ডেল করে ৬০০ মানুষকে দাওয়াত দিয়ে বিয়ের আয়োজন করেছিল কনেপক্ষ।

বৃহস্পতিবার (০৮ জুলাই) দুপুরে লোকজন জড়ো হতে শুরু করলে তাদের কাছে খবর যায়। তাৎক্ষণিকভাবে সন্দ্বীপ থানার এসআই হাবিব সহ পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় ভাম্যমান আদালত।

সরকারি নির্দেশনা অমান্য করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করায় ৮ হাজার টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। ওই বিয়ে অনুষ্ঠানে ৬০০ অতিথির জন্য রান্না করা সব খাবারও বরপক্ষের বাড়িতে পার্সেলযোগে পাঠানোর নির্দেশ দিয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন। বন্ধ করে দেন বিয়ের অন্যান্য সব আয়োজন।

তিনি বলেন, দাওয়াত দিয়ে জনসমাগম করায় অনুষ্ঠান বন্ধ করা হয়েছে। যেহেতু বিয়েটি পূর্ব প্রস্তুতিমূলক ছিল এবং শুধু কাজী ডেকে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনে নিয়ে চলে যাবে, সব দিক বিবেচনা করে এমন সুযোগ দিয়ে বিয়ে সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া বাকি সব আয়োজন বন্ধ করে দেওয়া হয়েছে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...