chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিয়া হারুন ও রিমনকে গ্রেফতারে বিএনপির প্রতিবাদ

ডেস্ক নিউজ: চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ হারুন খান ও মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এন মোহাম্মদ রিমনকে গ্রেফতারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দরা।

সোমবার (৫ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খানের নাম উল্লেখ করা হয়।

বিবৃতিতে নেতৃবৃন্দরা গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তির দাবি জানিয়ে বলেন, গ্রেফতার যুবদল নেতা মিয়া মো. হারুন খান নগরীর মনসুরাবাদ এলাকার মিয়াবাড়ীর এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান।

তাদের পরিবারের প্রতিষ্ঠিত স্কুলের ব্যক্তিগত ও পারিবারিক বিষয়কে রাজনৈতিকভাবে রূপ দিয়ে তাকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে মহানগর ছাত্রদল নেতা এন মোহাম্মদ রিমনকে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে বিনা ওয়ারেন্টে পুলিশ গ্রেফতার করে নিয়ে গেছে।

এই ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নাই। তারা ফ্যাসিবাদী কায়দায় জনঅধিকার কেড়ে নিচ্ছে এবং কল্পকাহিনী রচনা করে বিরোধী দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আর এরই ধারাবহিকতায় মিয়া হারুন ও রিমনকে গ্রেফতার করা হয়েছে।

নেতৃবৃন্দ অবিলম্বে মিয়া মো. হারুন খান ও এন মো. রিমনসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও গ্রেফতার অভিযান বন্ধের জোর দাবি জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...