chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইনোভেশন শোকেসিং এ চট্টগ্রাম ওয়াসার প্রথম স্থান অর্জন

নিজস্ব প্রতিবেদক : ইনোভেশন শোকেসিংন ২০২০-২০২১ এ চট্টগ্রাম ওয়াসার প্রথম স্থান অর্জন করেছে।

জানা গেছে, উদ্ভাবন সংস্কৃতি বিকাশের মাধ্যমে নাগরিক সেবা সহজীকরণ এবং সুশাসন সুসংহতকরণের লক্ষ্যে গত ২৫ মে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে স্থানীয় সরকার বিভাগ ও আওতাধীন দপ্তর/সংস্থার উদ্ভাবনী উদ্যোগসমূহের শোকেসিং অনুষ্ঠিত হয়।

শোকেসিং অনুষ্ঠানে চট্টগ্রাম ওয়াসার বাণিজ্যিক ব্যবস্থাপক ও ইনোভেশন কমিটির আহ্বায়ক আবু সাফায়াৎ মুহম্মদ শাহে দুল ইসলাম চট্টগ্রাম ওয়াসার উদ্ভাবনী উদ্যোগ “ওয়ান স্টপ সার্ভিস (কিয়স্ক মেশিনের মাধ্যমে পানির বিল প্রিন্ট ও পরিশোধসহ গ্রাহক সেবা কেন্দ্রিক কার্যক্রম)” উপস্থাপন করেন।
সংস্থার কম্পিউটার প্রোগ্রামার ও ইনোভেশন কমিটির সদস্য-সচিব বেগম লুৎফি জাহান তাঁকে সার্বিক সহযোগিতা করেন।এই ইনোভেশন শোকেসিং এ চট্টগ্রাম ওয়াসা প্রথম স্থান অধিকার করে। এতে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ মহোদয় এবং অতিরিক্ত সচিব (উন্নয়ন) ও চিফ ইনোভেশন অফিসার মেজবাহ উদ্দিন মহোদয় চট্টগ্রাম ওয়াসা’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই অর্জনের ফলে চট্টগ্রাম ওয়াসার গ্রাহক সেবা কার্যক্রম আরো গতিশীল হবে এবং চট্টগ্রাম ওয়াসা ও গ্রাহকগণের মধ্যে পারস্পরিক সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে চট্টগ্রাম ওয়াসা কর্তৃপক্ষ মনে করে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...