chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেসি ম্যারাডোনার চেয়েও সেরা: স্কালোনি

খেলা ডেস্ক: বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু মেসি তার স্বদেশী কিংবদন্তি ম্যারাডোনার চেয়ে সেরা বলে দাবি করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

আজ কোপা আমেরিকায় ইকুয়েডরের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেছেন মেসি। দুটি গোলে অ্যাসিস্ট করেছেন এবং একটি গোল নিজে করেছেন। যে গোলটি নিজে করেছেন, সেটি তো ছিল রীতিমত বিস্ময়কর।

বক্সের একদম সামনে থেকে ফ্রি কিকে যে বিস্ময় গোল করেছেন, তা নিয়েই আজ সারাদিন আলোচনা চলছে পুরো বিশ্বে।

ব্রাজিলে চলমান এই টুর্নামেন্টের শুরু থেকেই দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন লিওনেল মেসি। এখনও পর্যন্ত গোল করেছেন ৪টি। অ্যাসিস্টও করেছেন ৪টি।

মেসির এই দুর্দান্ত ফর্ম দেখে যারপরনাই মুগ্ধ লিওনেল স্কালোনি। তিনি তো তার দেখা সর্বকালের সেরা ফুটবলার হিসেবে ঘোষণা করে দিয়েছেন মেসির নাম। এমনকি মেসিকে তিনি প্রয়াত ম্যারাডোনার চেয়েও সেরা বলতে দ্বিধা করলেন না।

স্কালোনি বলেন, ‘সবচেয়ে ভালো দিক হলো, আমাদের বিশেষ করে মেসি ভক্তদের সৌভাগ্য যে তারা তাকে সেরা ফর্মে দেখতে পাচ্ছেন এবং তার খেলা উপভোগ করছেন। এমনকি আমার মনে হয়, তার প্রতিপক্ষও মেসির খেলা উপভোগ করে থাকেন।

রোজারিওতে জন্ম নেয়া লিওনেল মেসি হচ্ছেন আর্জেন্টিনার সর্বকালের সেরা গোল স্কোরার। এখনও পর্যন্ত তিনি গোল করেছেন ৭৬টি। সবচেয়ে বেশি ১৪৯টি ম্যাচ খেলেছেন তিনি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...