chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিক্ষক লাঞ্ছনার মামলায় গ্রেফতার যুবদল নেতা

নিজস্ব প্রতিবেদক : স্কুলে বিয়ের অনুষ্ঠানের অনুমতি না মেলায় স্কুলের প্রধান শিক্ষককে লাঞ্ছিত করেছেন মো. হারুন নামের এক যুবদল নেতা। এমনকি লাঞ্ছিতের পর শিক্ষককে প্রাণনাশের হুমকি দিয়েছেন ওই ব্যক্তি।

এ ঘটনায় স্কুলের শিক্ষকের করা মামলায় হারুনকে গ্রেফতার করেছে পুলিশ। হারুন মহানগর যু্বদলের সহসভাপতি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নগরের ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকায় খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন মো. নিজাম উদ্দিন। একই বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো. একরাম মিয়া স্কুলে মেয়ের বিয়ের অনুষ্ঠানের জন্য অনুমতি চান। কিন্তু লকডাউনের বিধিনিষেধের কারণে স্কুলে অনুষ্ঠানের অনুমতি দেননি প্রধান শিক্ষক।

অনুমতি ছাড়াই গত ২৫ জুন স্কুলে বিয়ের আয়োজন করেন হারুন। গোপনে তথ্য পেয়ে বিয়ে বন্ধ করে দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ ঘটনা খতিয়ে দেখতে শিক্ষা বোর্ডে একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, স্কুলে তদন্ত কমিটি আসার পর হারুন প্রধান শিক্ষকের কক্ষে ঢুকেই তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে তাকে হত্যার হুমকি দেন।

এ ঘটনার পর মো. নিজাম উদ্দিন গতকাল শনিবার (৩ জুলাই) অভিযুক্ত হারুনকে প্রধান আসামি করে থানায় মামলা করেন। মামলায় হারুনের ভাই জানে আলমসহ আর পাঁচ জনকে আসামি করা হয়েছে।

আরকে/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর