chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় ২২ মামলায় সাড়ে ১৬ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় কঠোর লকডাউন বাস্তবায়নে শনিবার দিনভর ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ২২ মামলায় সাড়ে ১৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

কঠোর এই লকডাউনে পুলিশ প্রশাসনের তৎপরতা বেশ চোখে পড়ার মত। এদিকে প্রশাসনের গাড়ির হুইসেল শুনলেই আইয়্যির আইয়্যির বলে শুরু হয় মানুষের দৌড়াদৌড়ি। এমন দৃশ্য চোখে পড়েছে উপজেলার অধিকাংশ এলাকায়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর নেতৃত্বে শনিবার (৩ জুলাই) সকাল থেকে উপজেলার সদর ইউনিয়ন, কালাবিবিদিঘীর মোড়, চাতরী চৌমুহনীবাজার, বন্দরকমিউনিটি সেন্টার, মালঘর বাজারসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় টহলদারি ও ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এসময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করে বিনা প্রয়োজনে ঘোরাঘুরিসহ বিভিন্ন অপরাধে একাধিক জনকে ২২ মামলায় সাড়ে ১৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

সরকারি নির্দেশনা প্রতিপালন এবং করােনাভাইরাস মোকাবিলায় অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...