chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে এনটিভির বর্ষপূর্তিতে নানা কর্মসুচি

নিজস্ব প্রতিবেদক: এনটিভির ১৮ বছর পূর্তি ও ১৯ বছরে পদার্পণ উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে বন্দর নগরী চট্টগ্রামে। 

আজ শনিবার সকালে নগরীর কাজীর দেউড়ি এলাকায় মাস্ক ও গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন।

পরে নগরীর লাভলেইনে এনটিভির স্হায়ী কার্যালয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা এনটিভিকে জম্মদিনের শুভেচ্ছা জানান।

অতিথিদের স্বাগত জানান এনটিভির স্পেশাল করেসপন্ডেট শামসুল হক হায়দরী ও ষ্টাফ রির্পোটার আরিচ আহমেদ শাহ।

এর আগে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা.শেখ ফজলে রাব্বি ও চট্টগ্রাম বন বিভাগের কর্মকর্তা মোজাম্মেল হক শাহ, এনটিভির স্পেশাল করেসপন্ডেট শামসুল হক হায়দরী সাধারন মানুষের হাতে মাস্ক, টি শার্ট,ও গাছের চারা তুলে দেন।

এসময় করোনাবিধি প্রতিপালনে নিয়োজিত সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা কর্মসুচীতে অংশ নেন। পরে এনটিভি কার্যালয়ে কেকে কেটে কর্মসুচীর উদ্বোধন করেন।

এসময় চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিজিএমইএ প্রথম সহ সভাপতি মো. নজরুল ইসলাম, সহ সভাপতি রাকিবুল আলম চৌধুরী, জিপিএইচ গ্রুফের উপদেষ্টা অভিক ওসমান, চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহনেওয়াজ, চিটাগাং টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দীন তোতা, যুগ্ম সম্পাদক মাসুদুল হক।

এনটিভির ১৯ বছরে পদাপর্নে চট্টগ্রাম বাসীর পক্ষে প্রতিষ্টানের কলা কৌশুলিদের অভিনন্দন জানান চট্টগ্রামের সিভিল সার্জন ডা.শেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, গত ১৮ বছর ধরে এনটিভি সুস্হ সংস্কৃতি ও সাংবাদিকতায় অনন্য দৃষ্টান্ত স্হাপন করেছে। বর্তমান কোভিড পরিস্হিতে নতুন আঙ্গিকে জম্মবার্ষিকী পালন একটি প্রশংসনীয় উদ্যেগ। স্বাস্হ্য বিধি মেনে মাস্ক বিতরণ কার্যক্রম কে তিনি অভিনন্দন জানান।

চট্টগ্রাম উত্তর বন বিভাগের ডিএফও মোজাম্মেল হক শাহ বলেন,জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভি টেলিভিশনের প্রতিকৃতি। ১৮ বছর পেরিয়ে ১৯ বছরে পদাপর্ন উপলক্ষে মাস্ক বিতরণের পাশাপাশি বৃক্ষরোপনের মতো একটি কার্যক্রম হাতে নিয়েছে এটি একটি অন্যতম ভালো উদ্যেগ।

তিনি বলেন, করোনা কালিন সময়ে মানুষের প্রথম প্রয়োজন অক্সিজেন।বৃক্ষরোপনের মাধ্যমে আমরা যেভাবে উদ্যেগ ও ব্যবস্হা নিচ্ছি গাছ থেকে অক্সিজেন উৎপাদন হচ্ছে। বৃক্ষরোপনের মাধ্যমে এনটিভি এ বিষয়টি মাথায় রেখে কার্যক্রম হাতে নিয়েছে এ কার্যক্রমে বনবিভাগ সম্পৃক্ত হতে পেরে গর্বিতবোধ করছে।

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস এনটিভির ১৯ বছরে পদাপর্নকে অভিনন্দন জানিয়ে বলেন, বস্তুনিষ্ট সংবাদ,ও সংস্কৃতির সব ক্ষেত্রে অন্য রকম দৃষ্টান্ত স্হাপন করেছে এনটিভি। অনেক চড়াই উৎরাই শেষে ১৮ বছর অতিক্রম করে এনটিভি সামনের দিনে বিগত সময়ের চেয়ে আরো বেশী সমৃদ্ব হবে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...