chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পরীমনির মামলায় কারামুক্ত নাসির

ডেস্ক নিউজ: ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলা ও মাদকের মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।

ব্যবসায়ী নাসিরের আইনজীবী আমানুল করিম লিটন বৃহস্পতিবার গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করে বলেন, কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বুধবার রাত ৮টার দিকে নাসির মুক্তি পান।

আইনজীবী আমানুল করিম লিটন বলেন, নাসির বুধবার রাত ৮টার দিকে কারাগার থেকে বের হন। এ সময় তার ভাইসহ আত্মীয়রা কারাফটকে উপস্থিত ছিলেন। বর্তমানে নাসির তার উত্তরার বাসাতেই আছেন।

গত ১৪ জুন দুপুরে সাভার থানায় নাসির উদ্দিন ও অমির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন পরীমনি। ওইদিন বিকাল তিনটার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিনজন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সেদিন রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপপরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলাটি করেন।

মাদক মামলায় গত ১৫ জুন নাসির ও অমির সাতদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত। বিমানবন্দর থানায় করা মাদক মামলায় নাসির ও অমির সাত দিন এবং ওই তিন নারীকে তিন দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয় আদালত।

রিমান্ড শেষ হলে নাসির উদ্দিন ও অমিকে গত ২৩ জুন পরীমনির মামলায় পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয় আদালত।

গত মঙ্গলবার নাসির উদ্দিন ও অমিকে পরীমনির মামলায় জামিন দেয় আদালত। আর বুধবার মাদক মামলায় জামিন পান নাসির উদ্দিন। তার বিরুদ্ধে আর কোনো মামলা না থাকায় মুক্তিতে বাধা ছিল না।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...