chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে ক্লাবে বৌভাতের আয়োজন : জরিমানা দিল বর

নিজস্ব প্রতিবেদক : সরকারি নিষেধাজ্ঞা উপক্ষো করে করোনার ভয়াবহ সংক্রমণের মধ্যেও চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় কমিউনিটি সেন্টার ভাড়া করে শত শত লোকের সমাগমে ধুমধাম করে বৌভাতের আয়োজন করা হয়েছে।

তবে আয়োজনটা সম্পন্ন হওয়ার আগেই খবর পৌছে যায় সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেনের কানে। অনুষ্ঠান চলাকালীন টিম নিয়ে হাজির বৌভাতের অনুষ্ঠানে।

আজ বুধবার বেলা সোয়া ৩টার সময় সীতাকুণ্ড উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের দক্ষিণ ফেদাই নগর টেরিয়াল এলাকার রাখী কমিউনিটি সেন্টারে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে কমিউনিটি সেন্টারের মালিক হোসেন আলী ভূইয়াকে।

তাছাড়া আইন ভঙ্গ করে বিবাহোত্তর অনুষ্ঠান আয়োজনের জন্য বারৈয়াঢালার দক্ষিণ ফেদাই নগরের বাসিন্দা ও বর সুজন চন্দ্র নাথকেও ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী কর্মকর্তা।

পরে সকলকে হল ছাড়ার জন্য ১০ মিনিট সময় দেন এবং ভবিষ্যতে যেন সরকারি নিষেধাজ্ঞা পালন করে তার জন্য সকলকে সতর্ক করে দেওয়া হয়।

করোনা মহামারী প্রতিরোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহাদাত হোসেন।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...