chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নতুন ব্রীজ থেকে ত্রিশ লক্ষ টাকার ইয়াবাসহ আটক এক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ত্রিশ লক্ষ টাকা মূল্যের ৯ হাজার ৭শ ৯৬ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।  

এসময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল (চট্ট-মেট্রো-ল-১৫-৮০৪৯) জব্দ করা হয়। গতকাল রাতে ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাব।  

আটক ইয়াবা কারবারির নাম মো. হাসান (২২)। তিনি সাতকানিয়া উপজেলার গারাঙ্গিয়া বাজার, শাহ্ মজিদিয়া পাড়ার বাসিন্দা মো. শফিকুর রহমানের ছেলে।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোটর সাইকেল যোগে সাতকানিয়া থেকে এক যুবক বিপুল ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসছে এমন খবরে নতুন ব্রীজ সংযোগ সড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়।  

রাতে চেকপোস্ট দিয়ে আসা একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে সেটি থামানোর নির্দেশ দেন র‌্যাব সদস্যরা। তাক্ষনিক মোটরসাইকেলটি থামিয়ে এক যুবক পালানোর চেষ্টা করে।  

পরে ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে তার কোমরের সহিত প্যাচাঁনো টিউবের ভিতরে সু-কৌশলে রক্ষিত অবস্থায় ৯,৭৯৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

আটক হাসানকে উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে জানায় র‌্যাবের এ কর্মকর্তা।

চখ/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...