chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেপ্তার সেই পুলিশের এসআই কারাগারে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেপ্তার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৮ জুন) বিকাল ৪টার দিকে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালত।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এসআই (প্রসিকিউশন) আবছার উদ্দিন রুবেল বলেন, মামলার তদন্ত কর্মকর্তা আসামির রিমান্ডের আবেদন করেনি। এজন্য আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।

এর আগে রোববার দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকা থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ মো. মাসুদ রানাকে গ্রেপ্তার করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

র্যাব-৭ উপ-সহকারী পরিচালক মনিরুজ্জামান এসআইয়ের বিরুদ্ধে মামলা করেন। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারে তল্লাশি চালায় র্যাব-৭-এর একটি দল। সে সময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবা জব্দ করে। গ্রেপ্তার করে এসআইকে। পরে রাতে র্যাব গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে।

কক্সবাজার পিবিআইয়ের পুলিশ সুপার (এসপি) সারোয়ার আলম বলেন, অভিযুক্ত এসআই কর্তব্যরত অবস্থায় ছিলেন। তিনি একটি মামলার তদন্তের নাম করে রোববার অফিস থেকে বের হন। আমরা অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সদর দপ্তরে চিঠি পাঠিয়েছি।

মো. মাসুদ রানা কক্সবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) এসআই হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর