chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুসা বাদশাহ‘র মৃত্যু, চিটাগাং চেম্বারের শোক

নিজস্ব প্রতিবেদক : খাতুনগঞ্জের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান “বাদশাহ শিল্প গোষ্ঠী” ও চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতাল এর পরিচালক মুসা বাদশাহ রবিবার (২৭ জুন) সন্ধ্যায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না…….রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।

তাঁর মৃত্যুতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালকমন্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ ও সহ-সভাপতি তরফদার মোঃ রুহুল আমিন গভীর শোক প্রকাশ করেছেন।

শোক বার্তায় তাঁরা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তাঁর মৃত্যুতে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহতা’লার রহমত কামনা করেন।

মরহুম মুসা বাদশাহ বাংলাদেশ হিউম্যান কমিশন বি.এইচ.আর.সি. চিটাগাং ডিভিশনের প্রেসিডেন্ট ছিলেন। তা ছাড়া তিনি চিটাগাং আই ইনফার্মারি ট্রেনিং কমপ্লেক্স, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি-চট্টগ্রাম, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল প্যাসেন্ট ওয়েলফেয়ার সোসাইটি ও চট্টগ্রাম জেনারেল হাসপাতাল’র আজীবন সদস্য ছিলেন। পাশাপাশি তিনি সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন।

তাঁর মৃত্যুতে অত্র অঞ্চলের ব্যবসায়ী সমাজ এক নিবেদিত প্রাণ নেতৃত্ব হারিয়েছে।

আজ সোমবার (২৮ জুন) সকাল ১১ টায় জয়নগরস্থ নিজ বাসভবন প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর