chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্দ্বীপ পৌরসভায় সাড়ে ১৯ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : সন্দ্বীপ পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। প্রস্তাবিত ১৭ কোটি ৮৫ লাখ টাকা উন্নয়ন খাতে এবং ১ কোটি ৭৩ লাখ ৭০ হাজার টাকা রাজস্ব খাতসহ মোট ১৯ কোটি ৫৮ লাখ ৭০ হাজার টাকার বাজেট। এ বাজেটকে এ যাবৎকালের সর্বোচ্চ বলে দাবি করেছেন বক্তারা।

আজ শনিবার (২৬ জুন) পৌরসভা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান ও ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম। পৌরসভার লাইসেন্স পরিদর্শক মো. বেলায়েত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভা ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল উদ্দিন।

অনুষ্ঠানে মাহফুজুর রহমান মিতা বলেন, এটি অত্যান্ত জনবান্ধব ও এ যাবৎকালের সর্বোচ্চ বাজেট। মেয়র মোক্তাদের মাওলা সেলিমের নেতৃত্বে পৌরবাসী খুব দ্রুত সময়ের মধ্যে একটি পৌরসভার মানুষ যতরকম নাগরিক সুবিধা পাওয়ার কথা তার সব কিছুই পাবে এবং আমার সব ধরনের সহযোগিতা দিয়ে পৌরসভার উন্নয়নে ভুমিকা রাখবো।

পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন, আমি দায়িত্ব পাওয়ার পর থেকে এমপি সাহেবের সহযোগিতায় অনেক দৃশ্যমান উন্নয়ন করেছি। আগামীতে আমি একটি মডেল পৌরসভা গড়তে মাননীয় সংসদ সদস্যের সহযোগিতা চাইবো সব সময়। কারণ মাননীয় প্রধানমন্ত্রী দেশের জন্য যে সমস্ত ওয়াদা করেছেন সব পূরণ করেছেন তেমনি এমপি মহোদয়ের প্রতিশ্রুতির আর কিছু সন্দ্বীপে বাকি নেই বলে দাবি করেন।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর