chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় কর্মকারপাড়া সড়কের উন্নয়নে উচ্ছ্বসিত এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ কর্মকার পাড়া সড়কের সিসি ঢালাই দ্বারা উন্নয়ন করা হয়েছে। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের বিশেষ বরাদ্দে (কাবিকা) সড়কটি সংস্কার করা হয়।

শনিবার (২৬ জুন) সকালে সড়কটির সিসি ঢালাই কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

উদ্বোধনকালে প্রজেক্ট সভাপতি ও দক্ষিণ রাজানগর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, ইউপি সদস্য মো. ইউসুফ উদ্দিন, ধামাইরহাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফজলুল ইসলাম সেলিম, আ.লীগ নেতা ডা. উৎপল নাথ, সৈয়দ জাহেদুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো. জামাল উদ্দিন জানান, সড়কটি ধামাইরহাট বাজারের মূল অংশে ১৮০ ফুট দৈর্ঘ্য ও প্রায় ৭ ফুট প্রশস্ত করে ২ লাখ টাকা ব্যয়ে সিসি ঢালাই দ্বারা উন্নয়ন করা হয়েছে।

উল্লেখ্য, ধামাইরহাট বাজার থেকে দুইল্ল্যার বাড়ি মসজিদ পর্যন্ত ১ কিলোমিটার সড়কে একাধিক খানাখন্দে ভরা। এর মধ্যে ধামাইরহাট বাজার সংলগ্ন মূল অংশের সড়কে ১৮০ ফুটে বেহাল অবস্থার সৃষ্টি হয়। সড়কের এই সামান্য অংশের বেহাল অবস্থায় কর্মকার পাড়া সহ আশপাশের এলাকায় যাতায়াতকারী শত শত মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছিলেন। তবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের বিশেষ বরাদ্দে সড়কটি অবশেষে সংস্কার হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন ভুক্তভোগীরা।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর