chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় পুত্রবধূর ছুরিকাঘাতে আহত শাশুড়ির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে পুত্রবধূর ছুরিকাঘাতে আহত হওয়ার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে শাশুড়ি।

বৃহস্পতিবার (২৪ জুন) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদস্থ চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

নিহত শাশুড়ির নাম রোকেয়া বেগম (৫৪)। তিনি উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড মৈশামুড়া মুন্দার পাড়ার ইলিয়াছ চৌধুরীর স্ত্রী।

এর আগে গত সোমবার (২১ জুন) সন্ধ্যায় উপজেলার খাগরিয়া ইউনিয়নের মৈশামুড়াস্থ নিজ বাড়িতে ছুরিকাঘাতে আহত হন তিনি। ঘটনার পর পর স্থানীয়দের কাছে আটক হয় পুত্রবধূ নাজমিন আক্তার (২৩)। পরে থানা পুলিশের মাধ্যমে তাকে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর পূর্বে রাঙ্গুনিয়ার রাজনগর ইউনিয়নের সাতগরিয়া পাড়ার কবির আহমদের মেয়ে নাজমিন আকতারের সাথে বিয়ে হয় নিহত রোকেয়া বেগম ও মো ইলিয়াছ চৌধুরীর ছেলে গিয়াস উদ্দিন চৌধুরীর সাথে।

বিয়ের কিছুদিন যেতে না যেতেই পুত্রবধু নাজমিন তার খেয়াল খুশি মতো জীবন যাপন শুরু করে। তাছাড়া পুত্রবধূ নাজমিন প্রায় সময় মোবাইলে অজ্ঞাত পুরুষের সাথে কথা বলত।

এসব বিষয়ে বাঁধা দিতে গেলেই শাশুড়ি ও পরিবারের সদস্যদের সাথে প্রায় সময় ঝগড়া হতো। কিছুদিন আগে পারিবারিক কলহের জের ধরে পুত্রবধু নাজমিন তার বাপের বাড়ি চলে যায়।

ঘটনার দিন সন্ধ্যার দিকে পুত্রবধূ বাবার বাড়ি থেকে মৈশামুড়া শ্বশুর বাড়িতে আসে। এ সময় শাশুড়ির সাথে ঝগড়ার এক পর্যায়ে পুত্রবধূ শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এসময় স্থানীয়রা গুরতর জখম অবস্থায় শাশুড়ি রোকেয়া বেগমকে উদ্ধার করে প্রথমে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

চমেক হাসপাতাল থেকে গতকাল বুধবার তাকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মারা যান।

এ ঘটনায় সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে জানিয়ে থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ঘটনার দিন পুত্রবধু রামমিনকে গ্রেফতার করা হয়।

পরদিন মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এদিকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আহত শাশুড়ির মৃত্যু হওয়ায় দায়েরকৃত মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে জানায় ওসি।

তাছাড়া পুত্রবধুকে আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ডে চেয়েছে পুলিশ। আগামী রবিবার রিমান্ড আবেদনের শুনানি হবে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর