chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কবরস্থানের সাইনবোর্ড নিয়ে সংঘর্ষের ঘটনায় আরো ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার আব্দুল লতিফ হাটখােলা রোডে বড় মৌলভী বাড়ীর পারিবারিক কবরস্থানে সাইনবোর্ড দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আরো ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) রাতে চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ও ঢাকার পল্টন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে বিদেশী পিস্তল,গুলি ও দুটি লম্বা কিরিচ উদ্ধার করার তথ্য দিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বাকলিয়া আব্দুল লতিফহাট মৌলভী আব্দুল গফুর বাড়ির হাজি মো. ইসমাইল সওদাগরের ছেলে মো. এয়াকুব (৫০), একই থানা এলাকার ঘাটতুল বলিরহাট ডাক মাঝি বাড়ির মৃত হাবিবুর রহমান প্রঃ আবুর ছেলে মাে. ওসমান (৩৫ ) ও হাজী মালেকুজ্জামান সওদার বাড়ীর হাজী মুন্সী মিয়ার ছেলে মাে. মাসুদ আলম (৩৬)।

এর আগে একই ঘটনায় গত ১৬ জুন বাঁশখালী থেকে বিদেশি অস্ত্র ও গুলিসহ মো. জাহিদুল আলম (২৪)’কে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) শাহ মোহাম্মদ আবদুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাকলিয়ায় কবরস্থানের জায়গায় সাইনবোর্ড দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনার মূল আসামি ইয়াকুবসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

পরে আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী একটি বিদেশি পিস্তল, ম্যাগজিনসহ দুই রাউণ্ড গুলি ও দুইটি লম্বা কিরিচ উদ্ধার করা হয়।

আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন।

এর আগে গত শুক্রবার (১১ জুন) সকাল সাড়ে ১১টায় পূর্ব বাকলিয়ার আবদুল লতিফ হাটখোলা এলাকায় বড়মৌলভী কবরস্থানে নতুন সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধ হন। তাছাড়া একই ঘটনায় আরো ১০ জনের মতো আহত হয়েছেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর