chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকরিয়ায় ঘরের দেয়ালে চাপা পড়ে শিশুর মৃত্যু

ডেস্ক নিউজ: চকরিয়ায় গভীর রাতে ঘরের ভাঙ্গা দেয়ালের নিচে চাপা পড়ে মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে সাড়ে তিন বছর বয়সী এক শিশুর। একই ঘটনায় আহত হয়েছেন পিতা।

গতাকল ২৩ জুন মঙ্গলবার দিবাগত রাত দেড়টার সময় কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ-পুর্ব নয়াপাড়া গ্রামে ঘটে এ দুর্ঘটনা।

নিহত শিশুর নাম মো. ইব্রাহীম। সে ওই গ্রামের বাসিন্দা দিনমজুর আনসার উল্লাহর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জরাজীর্ণ ওই ঘরে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে বসবাস করতে দিনমজুর আনসার উল্লাহ। তবে কিছুদিন ধরে তার স্ত্রী মানসিক রোগী হয়ে পড়েন। ঘটনার সময় তার স্ত্রী ঘরে ছিলেন না।

মঙ্গলবার রাতে ২ শিশু সন্তান নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে আচমকা শব্দে আনসারের ঘুম ভেঙ্গে গেলে দেখেন তিনি ও তার সন্তান দেয়াল চাপা পড়েছে।

পরে তাদের চিৎকার শুনে এলাকাবাসীরা এসে তাকে এবং তার শিশুপুত্র ইব্রাহীমকে উদ্ধার করে। ঘটনাস্থলেই সাড়ে ৩ বছর বয়সী শিশুপুত্র ইব্রাহীম মারা যায়।

তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলার খুটাখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দীন। তিনি বলেন স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করে স্থানীয় থানায় দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

চকরিয়া থানার এসআই মনজুরল ইসলাম জানান, রাতে বসত বাড়ির পুরাতন মাটির দেয়াল ভেঙ্গে বাবা ও সন্তানের উপর পড়ে।

এ সময় মাটির দেয়ালে চাপা পড়ে ঘটনাস্থলেই শিশুর সন্তানটির মৃত্যু হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

এই বিভাগের আরও খবর
Loading...