chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আগে তৃণমূলের‘পুনরুজ্জীবন’পরে সম্মেলন-হানিফ

রাজনীতি ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, আগে তৃণমূলের ‘পুনরুজ্জীবন, পরে নগর আ.লীগের সম্মেলন করবো।

তিনি বলেন, চট্টগ্রাম মহানগরীতে তৃণমূল পর্যায় থেকে সংগঠনকে সাজানোর সিদ্ধান্ত হয়েছে। জুনের শেষ পর্যায়ে ও জুলাইয়ে করোনার প্রকোপ মাথাই রেখেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে সদস্য সংগ্রহ কর্মসূচি পালন করা হবে।

শোকের মাস আগস্টে সাংগঠনিকভাবে শোক কর্মসূচি পালন করা হবে। সেপ্টেম্বর ও অক্টোবর মাসের মধ্যে নগরীর প্রত্যেকটি ওয়ার্ডের ইউনিট পর্যায়ে সম্মেলন করে ওয়ার্ড সম্মেলনও শেষ করতে হবে।

নভেরে শেষ করতে হবে থানা পর্যায়েরর সম্মেলন। ‘ওয়ার্ড ও থানা সম্মেলন শেষ করার পরে মহানগর সম্মেলনের সকল প্রস্তুতি শেষ হলে, আমাদের দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে একটা শিডিউল নিয়ে আমরা চট্টগ্রাম মহানগরে সম্মেলন করব।

তিনি আজ সোমবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য,সম্পাদক ও সভাপতি বৃন্দের সাথে মত বিনিময় কালে এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ২য় দিনের সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত নেতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহবুদ স্বপন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক শফিউল আলম নাদেল, অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সংসদীয় কমিটির সভাপতি ওয়াসেকা আয়েশা খান, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষা উপ মন্ত্রী ব্যারাষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, বন ও পরিবেশ সম্পাদক মো. মসিউর রহমান চৌধুরী,সাবেক ছাত্র নেতা সালাউদ্দিন সেলু, মাহফুজুল হায়দার রোটনসহ নেতৃবৃন্দ।

বৈঠকের একপর্যায়ে মাহবুবুল আলম হানিফ আলোচনা ও সাংগঠনিক সিদ্ধান্তের বিষয় নের্তৃবৃন্দকে অবহিত করেন।

আর এস/

এই বিভাগের আরও খবর