chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দলের সাংগঠনিক কার্যক্রমে হতাশ হানিফ

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে দলের সাংগঠনিক কার্যক্রমে হতাশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ।

রবিবার (২০ জুন) চট্টগ্রাম সার্কিট হাউজে মহানগর নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় হতাশার কথা জানান হানিফ।

দুই দিনের সাংগঠনিক সফরের প্রথম দিনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

হানিফ বলেন, দীর্ঘ সময় দল ক্ষমতায় থাকায় অনেকে আরাম-আয়াশে দিন কাটাচ্ছেন। প্রধানমন্ত্রী দেশ পরিচালনা করছেন, কিন্তু দলের সাংগঠনিক কার্যক্রম নিয়ে উদাসীন। ক্ষমতায় থাকলে দলের সাংগঠনিক ভিত্তিকে গুরুত্ব দেওয়া হবে না এমন মনোভাব পরিহার করতে হবে।

তৃণমূলকে সংগঠনের প্রাণ দাবি করে এই জ্যেষ্ঠ নেতা বলেন, সংগঠনকে ঢেলে সাজাতে তিন বছর পর পর সম্মেলন হওয়ার কথা থাকলেও হচ্ছে না। নেতৃত্বের মূল্যায়ন না হওয়ায় তৃণমূল থেকে নেতৃত্ব উঠে আসছে না। আগামী ডিসেম্বরে জেলা পর্যায়ের কাউন্সিল ছাড়াও মহানগর, থানার কাউন্সিল করার কথাও জানান মাহবুব।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ মাহমুদ আল স্বপন, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, মহানগর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, চসিকের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন এমপি ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরকে/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর