chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অনেকেই দলের লেবাস ধরে প্রবেশ করতে চাইবে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: অনেকেই দলের লেবাস ধরে প্রবেশ করতে চাইবে বলে নগর স্বেচ্ছাসেবক লীগকে সতর্ক করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, অনেকেই দলের লেবাস ধরে প্রবেশ করতে চাইবে। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

আজ শনিবার চট্টগ্রাম নগরীর লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চুয়াল সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিনিয়ত মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছেন। জনগণকে বিভ্রান্ত করছেন। জনগণ এ মিথ্যাচার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

তিনি বলেন, এ ভার্চুয়াল সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার সঞ্চার হয়েছে।

আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে স্বেচ্ছাসেবক লীগ অল্প সময়ে ব্যাপক সাড়া জাগিয়েছে বলেও মন্তব্য করেন এই আওয়ামী লীগ নেতা।

‘দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। করোনা মহামারির সময়েও বিভিন্ন সেবা নিয়ে মানুষের পাশে ছিলেন, এখনো আছেন। কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিয়েছেন।’

তথ্যমন্ত্রী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। করোনার মধ্যেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। সামাজিক, অর্থনৈতিক সব সূচকে আমরা পাকিস্তানকে ছাড়িয়ে গেছি।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর